• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

ঘূর্ণিঝড় আম্ফানে দুর্গতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের বললেন ফখরুল

‘সুপার সাইক্লোন’ আম্ফান আঘাত হানলে দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান রেখেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এই আহ্বান জানান। গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়।

ফখরুল বলেন, বিপদের ওপর আরেক খাঁড়ার ঘা আসছে। একটা সাইক্লোন আসছে যে, বলা হচ্ছে ক্যাটাগরি ফাইভ। খুবই বড় রকমের একটা বিপর্যয় আসতে যাচ্ছে।

তিনি বলেন, আমাদের দলের সকল নেতা-কর্মীর কাছে এই আহ্বান থাকলো এই দুযোর্গের পরপরই যেন জনগণের পাশে, দুর্গতদের পাশে দাঁড়াতে পারেন তার ব্যবস্থা তারা গ্রহণ করবেন।

বিএনপি মহাসচিব সরকারের প্রতি আহ্বান রেখে বলেন, আমরা আশা করব, কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন। প্রাণহানি যেন কম হয়, তার জন্য তারা ব্যবস্থা নেবেন এবং জনগণ যেন কিছুটা হলেও এই দুযোর্গ থেকে মুক্তি পেতে পারে, তার ব্যবস্থা নেবেন।

ঘণ্টায় ১৪০ থেকে ১৬০ কিলোমিটার বেগে বাতাসের শক্তি নিয়ে আম্ফান যখন উপকূল অতিক্রম করবে তখন উপকূলীয় দ্বীপ ও চরের নিম্নাঞ্চল স্বাভাবিক জোয়ারের চেয়ে ৫ থেকে ১০ ফুট বেশি উচ্চতায় জলোচ্ছ্বাস হতে পারে বলে সর্তক করা হয়েছে আবহাওয়া অধিদফতরের বুলেটিনে। চট্টগ্রাম ও কক্সবাজার সমুদ্র বন্দরকে ৬ নম্বর এবং মোংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ৭ নম্বর বিপদ সংকেত দেখাবে বলেছে আবহাওয়া অধিদফতর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.